আপ-ডাউন
- বিবেক বর্মন ১৭-০৫-২০২৪

একটা ট্রেন ছুটে যায় ঝকঝক শব্দে
সমস্ত অন্ধকারকে পাশ কাটিয়ে রূপান্তর ঘটায় জীবনের,
সমস্ত মনযোগ ছিনিয়ে নেয়, দুর দিগন্তের গন্ধ দিয়ে যায়
বিশালতার গভীর আবেগে মূর্ছা যায় কিছু অনুভূতি
আর আমরা হাঁটতে হাঁটতে ঘরে পৌঁছাই একটা নতুন সূর্যোদয়ের আশায়।

একটা ট্রেন ছুটে যায় হুইসেল বাজিয়ে
জীবনের রূপান্তর ঘটায় প্রতিদিন সরল রেখার আপ ডাউনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।